নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ 

প্রকাশ্যে দিনে দুপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের মদনহাট ব্রিজের পরে দিদার মার্কেটের সামনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা হাবিবুর রহমানকে হত্যা চেষ্টা করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ।
রবিবার (১২ মে) বেলা সাড়ে ১২টার দিকে মুন্সি মাহামুদুল হকের বাড়ি থেকে কাটিরহাট যাওয়ার সময় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, রবিবার (১২ মে) বেলা সাড়ে ১২টার দিকে মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা হাবিবুর রহমান তাঁর নিজের মোটরসাইকেল চালিয়ে কাটিরহাট যাওয়ার সময় মহিউদ্দিন প্রকাশ সুদি ব্যবসায়ী লেদা গাড়ি ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় সে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন। তারপর স্থানীয় আওয়ামী লীগের নেতা হারুন এবং নাসির উদ্দীন উদালিয়া এসে হাবিবুর রহমান কে উদ্ধার করে। এরপর ছিনতাইকারী মহিউদ্দিন প্রকাশ সুদি ব্যবসায়ী লেদা পালিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় মডেল থানার এসআই শরীফ।
মুক্তিযোদ্ধার সন্তান ও ইউনিয়ন যুবলীগ নেতা হাবিবুর রহমান বলেন, আজ রবিবার (১২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে আমি ও আমার মা মোটরসাইকেল নিয়ে হাটহাজারী সোনালী ব্যাংকে  যাচ্ছি এমন সময় দিদার মার্কেটের সামনে গেলে সুদি ব্যবসায়ী লেদা আমার মোটরসাইকেল ধাক্কা দিয়ে ফেলে হত্যা করতে চেয়েছিলেন। এরপর মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। আশেপাশের লোকজন ছিলো বলে পারেনি। তারপর আমাকে মারধর করতে থাকে। এরপর আমি মডেল থানার ডিউটি অফিসার কে ফোন করে জানালে। তিনি টহল পুলিশের এসআই শরীফ কে ঘটনাস্থলে পাঠান। তিনি আসার আগেই সুদি ব্যবসায়ী লেদা পালিয়ে যায়। আমি বর্তমানে মডেল থানায় লিখিত মামলা দায়ের করার জন্য আসছি।
অভিযুক্ত মহিউদ্দিন এর মুঠোফোন হামলার বিষয় জানতে চাইলে তিনি কোন কিছু জানে না বলে জানান।
নুরুল আবছার তারেক মেম্বার এর মুঠোফোন একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।
ঘটনাস্থল পরিদর্শন করা মডেল থানার এসআই শরীফ বলেন, আমি ঘটনাস্থলে গেছি। তবে সুদের টাকার জন্য মহিউদ্দিন নামে এক যুবক ভুক্তভোগী হাবিবের গায়ে হাত দিয়েছেন। তাই  এমন ঘটনার জন্য আমি ভুক্তভোগীকে থানায় একটি লিখিত অভিযোগ দিতে বলেছি। তারপর ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com